The Daily Kalerchobi
May 3, 2024 Bangladesh

Blog Post

The Daily kaler chobi > breaking news > শ্রীনগরে নির্বাচনোত্হাতর হামলা : আহত-৯

শ্রীনগরে নির্বাচনোত্হাতর হামলা : আহত-৯

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে নিজ কেন্দ্রে নৌকা প্রতীক ফেল করায় স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের কর্মী সমর্থকদের উপর হামলা চালিয়ে একটি মুদি দোকান ভাংচুরসহ ৯জনকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে।
রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কয়কীত্তন সাঃ প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে এই হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ভাবে চিকিৎসা গ্রহন করেছেন। এ ঘটনায় আহত রিয়াদ বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আহতরা হলেন ট্রাক প্রতীক সমর্থনকারী ঐ এলাকার আমির হোসেন(৭০), উত্তম দাস(৫০),এসএম সোহাগ(৩৩), আবুল কালাম(৫২), বজলুর রহমান(৫৫), দুলাল(৫০), আলমগীর(৪৫), সোহেল(৩৫) ও রিয়াদ(৫০)।
আহত আমির হোসেনের অভিযোগ সুত্রে জানা যায়,
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে কয়কীর্ত্তন কেন্দ্রে শতাধিক ভোটে নৌকা মার্কা ফেল ঘোষনা করার পর পরই নৌকার মার্কা সমর্থিত উপজেলা আঃলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ শফিকুল ইসলাম মামুন এর নেতৃত্বে তার ভাই ডিএম, নুরুল ইসলাম, বাচ্চু, বোন শম্পা, জোৎসা, পলি, দেলোয়ার হোসেন দিলিপ ও ঐ এলাকার নৌকা মার্কা সমর্থিত মৃত আনোয়ারের ছেলে হুমায়ুন,ছেলে রবিন, লিডার,
কুশুরীপাড়া এলাকার রানা, তার ছোট ভাই, তাজুলের ছেলে মেহেদীসহ আরো অজ্ঞাত ১০/১২ হাতে প্লাস্টিকের চেয়ার নিয়ে ট্রাক মার্কা সমর্থিক কর্মী আমির হোসেন,উত্তম দাস,এসএম সোহাগ, আবুল কালাম,বজলুর রহমান, দুলাল,আলমগীর, সোহেল, ও রিয়াদদের উপর হামলা চালিয়ে তাদের বেধরম পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় সোহেল এর মুদি দোকানে হামলা চালিয়ে দোকান ভাংচুরসহ আবুল কালাম পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।
এব্যাপারে অভিযুক্ত উপজেলা আঃলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ শফিকুল ইসলাম মামুন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাদের কেন্দ্রে ভোটের ফলাফল প্রকাশ হওয়ার এখানে একটু দৌড়াদৌড়ি হইছে। পরে আমি সন্ধ্যা ৬টার দিকে  উপজেলা পরিষদের চলে আসি এবং এখানে কিছুক্ষন অবস্থান করার পর ঢাকায় চলে যাই, এর চেয়ে বেশী কিছু আমি জানি না।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এই বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *